এক স্কুল শিক্ষকের গুলিবিদ্ধ দেহ উদ্ধার ঘটনায় প্রবল চাঞ্চল্য ছড়াল পুরুলিয়া রঘুনাথপুর এলাকায়।জানা যায়,রঘুনাথপুর থানার বারিকবাঁধ এলাকার বাসিন্দা তথা রঘুনাথপুরের ঝান্ডাপাড়া স্কুলের শিক্ষক চিন্ময় মন্ডল গতকাল রাত্রে বাড়ি ফেরার সময় তার বাড়ির সামনেই তাকে লক্ষ্য করে কেউবা কারা হামলা করে গুলি ছোড়ে । এদিন ওই শিক্ষকের বাঁ চোখের গুলি লাগে।তৎক্ষণাৎ মাটিতে লুটিয়ে পড়ে সে   I খবর দেওয়া হয় রঘুনাথপুর থানার পুলিশকে। পুলিশ ঘটনাস্থলে ছুটে এসে মৃতদেহ উদ্ধার করে স্থানীয় রঘুনাথপুরের সুপার স্পেশালিস্ট হাসপাতালে নিয়ে যান।সেখান চিকিৎসক মৃত ঘোষণা করে চিনময় মন্ডল কে I এদিন পুলিশ তদন্তে নেমে দেহ ময়নাতদন্তের জন্য পুরুলিয়া দেবেন মাহাত সদর হাসপাতালে পাঠায়। ঘটনাস্থল থেকে দুটি গুলি উদ্ধার করেছে পুলিশ।

পরিবার সূত্রে জানা যায়  শনিবার স্কুলের  ক্রীড়া প্রতিযোগিতা ছিল I সে ক্রীড়া প্রতিযোগিতার খেলার প্রস্তুতি দেখতে শুক্রবার রাতে তিনি রঘুনাথপুর মহকুমা খেলার মাঠে গিয়েছিলেন সেখান থেকে রাত দশটায় কুড়ি নাগাদ বাড়ি ফিরছিলেন । সেই সময় বাড়ি ফেরার পথে দুষ্কৃতীরা তার ওপর হামলা চালায়I  মৃত চিন্ময় মন্ডলের পরিবারের সদস্যরা জানান কারও সঙ্গে তার কোনও শত্রুতা ছিল না।কিন্তু হঠাৎ করেই কি ভাবে এমন ঘটনা ঘটলো তা বুঝে উঠতে পারছেন না I পরিবার সদস্য ও স্থানীয় বাসিন্দাদের দাবি ঘটনায় যে বা যারাই জড়িত  থাক না কেন  I  ঘটনার সঠিক তদন্ত করে দোষী কে গ্রেপ্তার করে পুলিশ I
তৃণমূলের প্রাইমারি শিক্ষা সমিতির সংগঠনের পক্ষ থেকে শতাধিক শিক্ষক শনিবার রঘুনাথপুর বাস স্ট্যান্ড থেকে থানা পর্যন্ত মৌল মিছিল করেন এবং অবিলম্বে দুষ্কৃতীদের গ্রেপ্তারের দাবি করে স্মারকলিপি প্রদান করেন।এদিন পুলিশ তদন্তে নেমে খুনের আসল রহস্য জানার চেষ্টা করছে। তবে এখনো পর্যন্ত পুলিশ কাউকে গ্রেফতার করতে পারেনি ‌। ঘটনার জেরে চাঞ্চল্য ছড়িয়েছে রঘুনাথপুর শহর জুড়ে।

একটি মন্তব্য পোস্ট করুন

Blogger দ্বারা পরিচালিত.