বদল ফদল আর নয় আমরা লাল কালি দিয়ে লিখে রাখছি সব বদলা নেব গুনে গুনে বদলা নেব, শুক্রবার পুরুলিয়া জেলার পাড়া থানা অন্তর্গত মহুলা ময়দানে এভাবে তৃণমূলকে আক্রমণ করলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। এদিন তিনি এই জনসভায় বলেন সরকারের পরিবর্তন হবেই টিএমসির নেতারা বাড়িতে ঘুমোতো পারবেন না তাদেরকে ধানক্ষেতে থাকতে হবে, আমরা তাদের বাড়িতে থাকতে দেবো না যেভাবে তারা অত্যাচার করেছেন তাই আমরা বলছি বদল বদল নয় আমরা লাল কালি দিয়ে লিখে রাখছি আমরা নির্বাচনের পরে সব বদলা নেব গুনে গুনে বদলা নেব।
পঞ্চায়েত পঞ্চায়েত সমিতি জেলা পরিষদে যেভাবে তারা গরীবের টাকা লুট করেছে সেই টাকা আমরা তাদের ভোগ করতে দেব না সবাইকে জেলে পাঠাবো।
রাস্তায় কীর্তন  করা মানে আপনারা জানেন, মানুষ মারা গেলে  খোল কীর্তন বাজায় তাই টি এম সির গঙ্গা যাত্রা আরম্ভ হয়ে গেছে তাই কেষ্ট খোল কীর্তন যাত্রা করবেন।
চুলাই মদ নিয়ে উনি বলেন চোলাই মদ খেয়ে বহু মানুষের মৃত্যু হয়েছে কেবল দুজন পুলিশকে সাসপেন্ড বা ক্লোজ করলে হবে না, পুলিশ তো তাদের কাছে পয়সার ভাগ্নি তো। সরকার দোষ করেছে তাই মৃতদের দু'লাখ টাকা করে দিচ্ছেন।
ঝাড়খন্ড রাজ্য বা অন্যান্য রাজ্যে তৃণমূলের সংগঠন বাড়ানো কে নিয়ে কটাক্ষ করে তিনি বলেন উনি বুঝতে পেরেছেন বাংলায় আর বেশি সিট পাবেন না তাই ঝারখান্ড এবং অন্যান্য রাজ্যে সংগঠন বাড়ানোর চেষ্টা করছেন তবে আসাম এবং ত্রিপুরাতে যা হয়েছে তারই পুনরাবৃত্তি হবে এই রাজ্য।
তিনি আরো বলেন ঝাড়খণ্ডের বা অন্যান্য রাজ্যের সীমা ভর্তি এলাকায় সিসিটিভি বসানোর আগে বাংলাদেশ বর্ডারে অনুপ্রবেশকারীদের'রুকুন তারপরে অন্যান্য রাজ্যের ব্যাপারে চিন্তাভাবনা করবেন।

একটি মন্তব্য পোস্ট করুন

Blogger দ্বারা পরিচালিত.